মোবাইল ইন্টারনেট ডাটা কেটে না নিতে মন্ত্রীর নির্দেশ

 

মোবাইল ইন্টারনেট ডাটা কেটে না নিতে মন্ত্রীর নির্দেশ

মোবাইল ইন্টারনেট ডাটা নির্দিষ্ট মেয়াদের পর কেটে না নিতে সংশ্লিষ্ট মোবাইল অপারেটরগুলোকে নির্দেশনা দিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। সোমবার (২ আগস্ট) দেশের মোবাইল অপারেটরদের যন্ত্রপাতি কেনা সংক্রান্ত এক চুক্তি শেষে সংবাদমাধ্যমকে তিনি এ কথা বলেন।


মন্ত্রী বলেন, মোবাইল ডাটা না কেটে নতুন ক্রয়কৃত ডাটার সঙ্গে ফিরিয়ে দিতে বলা হয়েছে। একই সঙ্গে কল ড্রপের টাকা ফেরত দেয়ার কথা বলেছি। কারণ এটা যুক্তিসঙ্গগতভাবে ভোক্তার অধিকার। সেই অধিকার তাদের দিতে হবে। একচেটিয়া ভাবে প্রফিট করার জন্য কাউকে লাইসেন্স দেওয়া হয়নি।


সোমবার (৩ আগষ্ট) বিটিআরসি কার্যালয়ে মোবাইল অপারেটরদের কার্যক্রম তদারকি করতে কানাডাভিত্তিক আন্তর্জাতিক প্রতিষ্ঠান টিকেসি টেলিকম এবং বিটিআরসি'র মধ্যে টেলিকম মনিটরিং সিস্টেম ক্রয়ের চুক্তি স্বাক্ষর হয়েছে।


চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিশেষ অতিথি হিসেবে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. আফজাল হোসেন। এছাড়া বিটিআরসি'র ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশন্স বিভাগের কমিশনার প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ অনুষ্ঠানের স্বাগত বক্তব্য প্রদান করেন।


মোবাইল ইন্টারনেট ডাটা কেটে না নিতে মন্ত্রীর নির্দেশ মোবাইল ইন্টারনেট ডাটা কেটে না নিতে মন্ত্রীর নির্দেশ Reviewed by ChhondoMela on August 03, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.