রুবেল গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন

 

রুবেল গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন

৩৫ বছরের চলচ্চিত্র জীবনে ২৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক রুবেল। শুধু তাই নয়, এখন পর্যন্ত মোট ৯৭জন নায়িকার বিপরীতে তিনি অভিনয় করেছেন বলে জানিয়েছেন চিত্রনায়ক রুবেল নিজেই। সংখ্যাটি খুব শিগগিরই ১০০ পূর্ণ হবার পর গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন তিনি। সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ সে কথাই শেয়ার করলেন এই নায়ক।


জানা গেছে, কাজী হায়াত পরিচালিত আলোচিত ‘আম্মাজান’ চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল চিত্রনায়ক রুবেলের। শুধু তাই নয়, ছবিটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন তিনি। যদিও শেষ মুহূর্তে একটি বিশেষ কারণে সে ছবিতে তার আর অভিনয় করা হয়নি।


চিত্রনায়ক হবার আগে চলচ্চিত্রে রুবেল পা রেখেছিলেন প্লেব্যক সংগীতশিল্পী হিসেবে। ‘জীবন নৌকা’ ছবিতে বড় ভাই চিত্রনায়ক সোহেল রানার জন্য কণ্ঠ দিয়েছিলেন তিনি। চার বছর নজরুল সংগীতে এবং সাড়ে চার বছর শাস্ত্রীয় সংগীতে তালিম নিয়েছিলেন তিনি। ব্যাডমিন্টন, ফুটবল এবং কারাতে চ্যাম্পিয়নশীপে জাতীয়ভাবে পুরস্কৃতও ছিলেন তিনি। তবে ভাগ্যে নায়ক হবার কথা ছিল বলে বড় পর্দাতে পা রেখেছেন তিনি।


রুবেল গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন রুবেল গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন Reviewed by ChhondoMela on July 12, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.