বড় পর্দার আমেজ দিচ্ছে আমার কাছে

 






বছরখানেক ধরেই বড় পর্দায় অভিনয়ের কথা শোনা যাচ্ছিল। এই জল্পনা–কল্পনার মধ্যেই এক ফেসবুক স্ট্যাটাসে শুধু ‘বিগ স্ক্রিন’ শব্দটি লিখে আলোচনা আরও উসকে দিলেন আফরান নিশো। স্ট্যাটাসটি দেওয়ার পর থেকেই ভক্ত-দর্শকের কাছে সেই সম্ভাবনা আরও জোরদার হয়েছে। স্ট্যাটাসটির মন্তব্যর ঘরে দুই হাজারের ওপর মন্তব্য পড়েছে। বেশির ভাগ মন্তব্যেই নিশোর চলচ্চিত্রে অভিনয়ের পক্ষে মত দিয়েছেন ভক্ত-দর্শক। কেউ কেউ তাঁকে আগাম শুভেচ্ছাও জানিয়েছেন। কেউ কেউ লিখেছেন, ‘আপনি এর যোগ্য’। কেউ আবার লিখেছেন, ‘তাড়াতাড়ি নেমে পড়েন’। 

কিন্তু মুশকিল হচ্ছে, যে ট্রেলার ঘিরে নিশোর এই স্ট্যাটাস, সেটি কিন্তু কোনো চলচ্চিত্রের নয়। এটি ওটিটি প্ল্যাটফর্ম চরকির জন্য বানানো শিহাব শাহিনের ওয়েব সিরিজ মরীচিকার ট্রেলার। স্ট্যাটাসে তাহলে ‘বড় পর্দা’ বললেন কেন নিশো?


আফরান নিশোর কথা, মরীচিকার ট্রেলার মুক্ত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে যে ধরনের আলোচনা তৈরি হয়েছে, সেটা তাঁর জন্য একটি নতুন ঘটনা। তিনি বলেন, মরীচিকার ট্রেলারে সবাই তাঁর কাজের প্রশংসা করছেন, আলোচনা করছেন। তাঁর কথায়, ‘এটি আমার কাছে বড় পর্দার আমেজ দিচ্ছে। এটিই স্ট্যাটাসের অন্তর্নিহিত তাৎপর্য।’


নিশো জানান, অনেক আগে থেকেই তাঁর বড় পর্দায় কাজ করার ইচ্ছা। এ পর্যন্ত চার–পাঁচটি গল্প নিয়ে মিটিংও হয়েছে। সব কটিই ইতিবাচক। সুযোগ বুঝেই তিনি বড় পর্দায় কাজ করবেন।


সেটা কবে? ‘আগামী বছরের আগে হবে না। অনেকেই তো কালই নেমে পড়তে বলেন। কিন্তু সেটা তো সম্ভব নয়। প্রস্তুতির ব্যাপার আছে। তবে আগামী বছরের প্রথম দিকে পরিকল্পনা মোটামুটি চূড়ান্ত করেছি’, বলেন নিশো।


বড় পর্দার আমেজ দিচ্ছে আমার কাছে বড় পর্দার আমেজ দিচ্ছে আমার কাছে Reviewed by ChhondoMela on June 06, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.