এক মাস বাসে করে শাহবাগে আসা-যাওয়া করেছেন তাসনিয়া ফারিন



নাটক, টেলিছবির পর ওয়েব সিরিজেও অভিষেক হয়েছে। চলচ্চিত্রে কবে দেখা যাবে?


এখন পর্যন্ত সে ধরনের কোনো গল্প বা পরিচালক পাইনি, যা আমাকে সন্তুষ্ট করে। যদি সন্তুষ্ট হই, তাহলে মুহূর্তেই হ্যাঁ বলব।

এ সময় টেলিভিশনে অনেকেই কাজ করছেন, কার কাজ আপনার মধ্যে প্রতিযোগিতা তৈরি করে?


ওভাবে কখনো দেখি না। আমার মধ্যে নম্বর ওয়ান হওয়ার প্রবণতা নেই। এর থেকে, ওর থেকে ভালো কাজ করতে হবে, এই মানসিকতা নেই। আমি শখ থেকে কাজ করি। যেটা এখন পেশা হয়ে গেছে। উপভোগ করছি কি না, সেটাই দেখি। সবাই মিলে ভালো কাজ করতে হবে। শুধু একজন ভালো কাজ করলে, ইন্ডাস্ট্রি আগাবে না। সহকর্মী ভালো কাজ করলে প্রশংসা করি।

অভিনয়ে নিজেকে আরও পরিণত করতে নিজে কী করেন?


নাটকে চরিত্রের প্রস্তুতি নিতে পারি না। বিশেষ চরিত্র হলে ভিন্ন কথা। চিত্রনাট্য পড়ে পরিচালকের সঙ্গে কথা বলি। বাস্তব জীবনের কিছু অভ্যাস যোগ করি। একেকটা চরিত্র একেকটা ভিন্নধর্মী মানুষ। একটা মানুষ হিসেবে শিফট করার চেষ্টা করি। নাটকে চাইলেও সময়স্বল্পতার কারণে অনেক কিছু করতে পারি না। ভালোবাসা দিবসের আগে এক মাস কাজ করিনি। তখন ওয়েব সিরিজ লেডিস অ্যান্ড জেন্টলম্যান–এর কাজ করেছি। সময় পেয়েছি, পরিচালকের সঙ্গে নিয়মিত আলাপ করেছি। এই ওয়েব সিরিজে ‘সাবিলা’ চরিত্র হয়ে ওঠার জন্য এক মাস বাসে করে শাহবাগে আসা-যাওয়া করেছি।

‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’–এর ট্রেলার প্রকাশিত হয়েছে। নতুন কিছু আগাম জানাবেন কি?


(মোস্তফা সরয়ার) ফারুকী ভাই ট্রেলারে যেমন সারপ্রাইজ রেখেছেন, সিরিজে তা আরও বেশি হবে। ট্রেলারে নারীর প্রতি সহিংসতার যে বিষয় উঠে এসেছে, তা–ই একমাত্র গল্প নয়। এটা কেন্দ্র আরও অনেক বিষয় উঠে এসেছে, প্রচারের পর যা সবাই দেখতে পাবেন।


এক মাস বাসে করে শাহবাগে আসা-যাওয়া করেছেন তাসনিয়া ফারিন এক মাস বাসে করে শাহবাগে আসা-যাওয়া করেছেন তাসনিয়া ফারিন Reviewed by ChhondoMela on June 16, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.