খেসারত দিতে হতে পারে ক্যাটরিনা-অক্ষয়কে! রাধে’র ব্যর্থতার !!!!


খেসারত দিতে হতে পারে ক্যাটরিনা-অক্ষয়কে! রাধে’র ব্যর্থতার !!!!


সলমন খানের ‘রাধে’ আইএমডিবিতে ১.৭ রেটিং পেয়ে ব্যর্থতার নয়া রেকর্ড গড়েছে । রাধের এই নম্বর নাকি বিপাকে ফেলতে চলেছে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকেও।


শুধু ক্যাটরিনা অথবা অক্ষয়ই নন, রণবীর সিং, অজয় দেবগণ এবং সর্বোপরি রোহিত শেট্টিকেও নাকি মূল্য দিতে হতে পারে ‘রাধে’র ব্যর্থতা।


মুম্বইয়ের বেশ কিছু সংবাদমাধ্যম এবং সূত্র বলছে, ওটিটিতে রাধের এই চূড়ান্ত নেগেটিভ রিভিউয়ের কারণে নাকি রোহিত শেট্টি পরিচালিত অক্ষয়-ক্যাটরিনা অভিনীত ‘সূর্যবংশী’রও দর কমতে শুরু করেছে। ঠিক ছিল ৩০ এপ্রিল মুক্তি পাবে ছবিটি। প্রযোজনা সংস্থা ওটিটি রিলিজের দিকে ঝুঁকলেও পরিচালক থিয়েটার রিলিজেরই পক্ষে। যদিও প্যান্ডেমিকের কারণে তা পিছিয়ে যায়। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলে তা যদি ওটিটিতেই মুক্তি পায় তবে সেক্ষেত্রে রাধের পর ওটিটি মালিকেরাও পূর্ব নির্ধারিত মূল্যে ছবিতি কিনবেন কিনা সে বিষয়ে সন্দেহ রয়েই যাচ্ছে।

তবে শুধু রাধে নয়, বিগ স্ক্রিনে মুক্তির জন্য ডিজাইন করা ছবিগুলি যেমন ‘লক্ষ্মী বম্ব’, ‘কুলি নাম্বার ওয়ান’ কোনওটিই ওটিটিতে মুক্তি পেয়ে খুব একটা সুবিধে করতে পারেনি। চিত্র সমালোচকদের একাংশের মতে এর প্রধান কারণ, গত বছর লকডাউনের সময়ে থেকেই ওটিটিতে অভ্যস্ত মানুষ এত বেশি বাস্তবধর্মী কন্টেন্ট দেখেছে যে তথাকথিত অ্যাকশন, ফাইট সিন এবং হিরোইজমের জেল্লাও ফিকে হয়ে এসেছে তাঁদের কাছে।


দুই, বিগস্ক্রিনে প্রিয় নায়কের ঢিশুম ঢিশুম যতটা অ্যাড্রিনালিন রাশ উদ্রেক করে, ফোনের ওই ছোট স্ক্রিনে তা সম্ভব নয়। তাহলে উপায়? প্রশ্ন উঠেছে, রাধে থেকে ‘শিক্ষা’ নিয়ে তবে কি অন্যান্য মাল্টিস্টারার বিগ-বাজেট ছবির প্রযোজকরা অপেক্ষা করবেন প্রেক্ষাগৃহে ছবি মুক্তির জন্য? তা অবশ্য বলবে সময়।


 

খেসারত দিতে হতে পারে ক্যাটরিনা-অক্ষয়কে! রাধে’র ব্যর্থতার !!!! খেসারত দিতে হতে পারে ক্যাটরিনা-অক্ষয়কে! রাধে’র ব্যর্থতার !!!! Reviewed by ChhondoMela on May 22, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.