সোনালী, জনতা ও রূপালী ব্যাংকে সিনিয়র অফিসারের চাকরি




সমন্বিত তিন ব্যাংকে লোকবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ব্যাংক ৩টিতে ৩ পদে মোট ৪৭ জনকে নিয়োগের জন্য এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তি অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরণ সাপেক্ষে যোগ দিতে পারেন আপনিও। অনলাইনে পদগুলোর জন্য আবেদন শুরু হয়েছে। সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড ও রূপালী ব্যাংক লিমিটেডের ওই তিন পদে আবেদন করা যাবে ২৪ মে পর্যন্ত। 


 পদের নাম 

সোনালী ব্যাংকে ১৮টি, জনতা ব্যাংকে ১০টি ও রূপালী ব্যাংকে ১৯টি পদে আবেদন করতে পারবেন আগ্রহীরা। ২০১৯ সালভিত্তিক অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (আইটি)/অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়ার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার/সিনিয়র অফিসার (অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়ার ইঞ্জিনিয়ার)। 

 আবেদনের যোগ্যতা

 প্রতিটি পদে আবেদনের জন্য আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমা আলাদা আলাদা। পদভেদে আবেদনের যোগ্যতা, অভিজ্ঞতা এবং বয়সসীমার শর্তাবলি জানা যাবে বিজ্ঞপ্তিতে। 

বেতন

এসব পদে জাতীয় বেতন স্কেল ২০১৫–এর ২২০০০-৫৩০৬০ টাকা ও অন্যান্য সুবিধা প্রতিষ্ঠানের নীতিমালা অনুসারে পাবেন। আবেদনের নিয়ম আগ্রহী প্রার্থীরা (https://erecruitment.bb.org.bd/career/may062021_bscs_63.pdf) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন।
সোনালী, জনতা ও রূপালী ব্যাংকে সিনিয়র অফিসারের চাকরি সোনালী, জনতা ও রূপালী ব্যাংকে সিনিয়র অফিসারের চাকরি Reviewed by ChhondoMela on May 21, 2021 Rating: 5

No comments:

Powered by Blogger.